Primary Admit Card 2022 Download – Assistant Teacher

ফিক্সটারসারের বোটা 2022 আলাত ডিপি ওয়েবসাইট থেকে নেওয়া যেতে পারে। একজন প্রবীণ ইতিমধ্যে তৃতীয় অংশের 2022 ক্রেডিট 22 পান। এটি প্রথম ডিভাইস যা প্লেইন শিক্ষক অধ্যয়ন করতে শিখতে পারে যিনি বিশ্বাস করেন যে কার্ডটি ডিপিই টেলিলকালক কম বিডমিট কপমিটেও পাওয়া যায়। এই শিক্ষক 2020 শিক্ষক সহায়তা কার্ডের জন্য সম্মত একটি কৌশল দেয়। স্কুল শিক্ষা একটি ভর্তি ভর্তি বিজ্ঞাপন স্বীকার করতে সম্মত হয়। 2022 সমস্ত অংশের জন্য আইডি এবং পাসওয়ার্ড সহ লোড করতে চায়।

প্রাথমিক শিক্ষার দিকনির্দেশনা মানে ওয়েটিং কার্ডগুলিতে গভীর নির্দেশাবলী। ভোটারদের এসপিএস কার্ড পাওয়ার গল্প সম্পর্কে বলা হবে। দিন, অবস্থান এবং অন্যান্য পরীক্ষার তথ্য এএমএমআই কার্ড দিয়ে প্রচার করা হবে। আবেদনকারীদের তাদের সমীক্ষায় অংশ নেওয়া উচিত।

Primary Admit Card 2022 Download – Assistant Teacher

সমস্ত নির্মাতাদের শিক্ষকের দ্বারা এসএমএস দ্বারা জারি করা 2022 তথ্য পাওয়ার জন্য শিক্ষকের দ্বারা অবহিত করা হবে। ডিপিই বিলের সদস্যের উপর ডিপোলিটির ডিপোলিটি নম্বর নম্বরটিতে একটি বার্তা প্রেরণ করবে কার্ডবোর্ডকে বোঝায়। প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় নোটিশ ইতিমধ্যে জারি করা হয়েছে। সংস্থার শিক্ষকের জিভিটি প্রক্রিয়াটিতে মুদ্রণের জন্য একটি কার্ড গ্রহণ করে। যারা সমস্ত পোশাক পরতে চান তারা একই সাথে ভর্তি কার্ডগুলি গ্রহণ করতে পারবেন না। জেলা জেলার আগে জেলা প্রতিনিধিদের কাছে ভর্তি কার্ড জারি করা হবে। পরীক্ষার তারিখ এবং অন্যান্য তথ্য প্রার্থীর যোগাযোগের নম্বরটিতে প্রেরণ করা হবে। এসএমএস পাওয়ার পরে, প্রার্থী আপনি পরীক্ষার শেষ অবধি ভর্তি কার্ডটি ডাউনলোড করতে পারেন। ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড এসএমএস দ্বারা প্রতিযোগীকে দেওয়া হবে।

এটি লক্ষ করা উচিত যে প্রাথমিক শিক্ষকদের জন্য নিয়োগ পরিকল্পনাটি ২০২০ সালে ঘোষণা করা হয়েছিল। এই বছর প্রথমবারের মতো পুরুষ ও মহিলা শিক্ষার্থীদের যোগ্যতা স্নাতক বা সমতুল্য ছিল। এই সিদ্ধান্তটি করা হয়েছিল কারণ সহকারী শিক্ষক ইতিমধ্যে 10 শ্রেণিতে বা সমমানের মধ্যে রয়েছেন।

Primary Admit Card 2022 Download

সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবেদনটি 25 ই অক্টোবর, 2020 এ শুরু হয়েছিল এবং 24 শে নভেম্বর, 2020 এ শেষ হয়েছিল This এবার প্রথমবারের মতো প্রার্থীকে আবেদনটি নির্ধারণের অনুমতি দেওয়া হয়েছে। করোনার পরিস্থিতির কারণে ছয় মাসের অনুগ্রহের কারণে 30 বছর পরেও প্রার্থীরাও এই বছর আবেদন করতে সক্ষম হয়েছিল।

এর আগে, ১৮ ই অক্টোবর, ২০২০ সালে প্রাথমিক শিক্ষা অধিদফতর বাংলাদেশের প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রকের অধীনে প্রাথমিক সরকারে ৩৩০০০ শিক্ষক নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি জারি করে।

2018 এর আগে এবং তার আগে, শিক্ষাগত যোগ্যতাগুলি ছিল স্কুল ছেড়ে যাওয়া শংসাপত্র এবং মহিলাদের জন্য এইচএসসি পাস করা রাষ্ট্রীয় প্রাথমিক বিদ্যালয় সহকারীতে ভর্তির জন্য। তবে এটি পরে পরিবর্তন করা হয়েছিল। পুরুষ এবং মহিলাদের জন্য শিক্ষাগত যোগ্যতা এখন স্নাতক।

Primary Exam Date 2022

প্রাথমিক পরীক্ষার তারিখ 2022 ঘোষণা করা হয়েছে। ডিপিই এক্সিকিউটিভ সহকারী পরীক্ষার তারিখ 2022. এমসিকিউ টাইপের লিখিত পরীক্ষা তিনটি পর্যায়ে পরিচালিত হবে। শিক্ষক নিবন্ধকরণের জন্য প্রাথমিক সরকারী পরীক্ষাগুলি 22 এপ্রিল 2022 এ শুরু হয়েছিল। প্রথম পর্বের পরীক্ষা 22 এপ্রিল সম্পন্ন হয়েছিল। দ্বিতীয় পর্বের পরীক্ষা 20 মে 2022 এ শেষ হয়েছিল। ডিপিই দ্বিতীয় পর্বের জন্য জেলা তালিকা এবং ভর্তি কার্ড প্রকাশ করেছে। পরীক্ষা। জেলা পর্যায়ে পরীক্ষা করা হবে। সহকারী ক্লার্ক পরীক্ষার তারিখটি এসএমএসের মাধ্যমে অবহিত করা হবে। প্রাত্যহিক শিক্ষা অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটেও বিজ্ঞপ্তিটি প্রকাশিত হবে। এমসিকিউ পরীক্ষা বেশ কয়েকটি পর্যায়ে পরিচালিত হবে। সম্পূর্ণ তালিকা ডেইলি সংবাদপত্রগুলিতে প্রকাশিত হবে।

প্রাথমিক লিখিত ফলাফল এমসিকিউ টাইপের লিখিত পরীক্ষা নেওয়ার পরে প্রকাশিত হবে। 4 বার প্রার্থীর সংখ্যা ভিভা ভোসের জন্য নির্বাচিত হবে। তারপরে ভিভা পরীক্ষা ধাপে ধাপে নেওয়া হবে। প্রাথমিক বিদ্যালয় নিয়োগের চূড়ান্ত ফলাফলটি সমস্ত ভিভা-ভোস সেশনগুলির শেষে প্রকাশিত হবে। চূড়ান্ত ফলাফলের ভিত্তিতে, প্রার্থী তার উপজিলা বা সম্পর্কিত উপজিলা জন্য নির্বাচিত হয়।

Primary Admit Card and Exam Date 2022

  • dpe admit card 2022 download
  • primary admit card 3rd phase
  • dpe admit card 3rd step 2022
  • admit.dpe.gov.bd admit card download
  • dpe.teletalk.com.bd admit card download
  • dpe admit card downloa
  • primary exam date 2022 latest update

How to Download Primary Admit Card 2022

প্রথম ভর্তি কার্ড 2022 এডমিট.ডিপি.গভ.বিডিতে প্রকাশিত হয়েছে। এটি DPE.TLETAK.com.bd এ প্রকাশিত হতে পারে যদি বুয়েট এই নিয়োগ পরীক্ষায় জড়িত থাকে। প্রথম শিক্ষক ভর্তি কার্ড জারি হয়ে গেলে, প্রার্থীকে ভর্তি কার্ডটি ডাউনলোড করার জন্য একটি ঠিকানা দেওয়া হয়। প্রার্থীরা নির্বাচিত ওয়েবসাইট থেকে অগ্রিম ভর্তি কার্ডটি ডাউনলোড করবেন। প্রার্থীকে ডিপিই ভর্তি কার্ড ডাউনলোড করতে আইডি এবং পাসওয়ার্ড দেওয়া হবে। প্রার্থীরা তাদের ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করে ভর্তি কার্ডটি ডাউনলোড করতে পারেন। প্রার্থী আবেদনের পরে প্রাপ্ত ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ডের সাথে লগ ইন করে ভর্তি কার্ডটিও পুনরুদ্ধার করা যেতে পারে।

  1. Visit admit.dpe.gov.bd website
  2. Go to Download Admit Card option
  3. Select “DOWNLOAD ADMIT CARD BY USER ID/ PASSWORD” or
  4. Select “DOWNLOAD ADMIT CARD BY SSC ROLL/ BOARD/ YEAR”
  5. Go to “DOWNLOAD ADMIT CARD BY USER ID/ PASSWORD” or
  6. Go to “DOWNLOAD ADMIT CARD BY SSC ROLL/ BOARD/ YEAR”
  7. Provide your information
  8. Press “DOWNLOAD ADMIT CARD” Button.

এছাড়াও, যদি কোনও কারণে ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড হারিয়ে যায় তবে তারা ভর্তি কার্ড প্রত্যাহারের জন্য প্রাসঙ্গিক ওয়েবসাইট থেকে পুনরুদ্ধার করা যেতে পারে। প্রথম শিক্ষক কার্ডটি ডাউনলোড করতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন।

Primary 3rd Phase Exam Notice

যদি কোনও ব্যক্তি কোনও কারণে তাদের ব্যবহারকারী আইডি হারাতে থাকে তবে তা পুনরুদ্ধার করা যায়। এটি নিয়োগের ওয়েবসাইটে পাওয়া যাবে। আবেদনকারী তার ব্যক্তিগত বিবরণ সহ পুনরুদ্ধার মেনু থেকে এটি পুনরুদ্ধার করতে সক্ষম হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *