ছবি লুকানো সফটওয়্যার ডাউনলোড ২০২৩

ছবি লুকানো সফটওয়্যার ডাউনলোড ২০২৩:হ্যালো দর্শক আশা করি আপনারা সবাই ভালো আছেন এবং ইমেজ এনক্রিপশন সফটওয়্যার সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটে আসুন। তাই আজকে আমরা আমাদের ওয়েবসাইটে ছবি লুকানোর সফটওয়্যার সম্পর্কে ধারণা দেব এবং এই সফটওয়্যারটি কোথায় পাবেন এবং কীভাবে ব্যবহার করবেন তা জানতে এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

কারণ এই পোস্টে আপনি ফটো এনক্রিপশন সফটওয়্যার ডাউনলোড করে এর ব্যবহার এবং প্রয়োজনীয়তা সম্পর্কে ধারণা পেতে পারেন। সুতরাং, ব্যক্তিগত ফটোগুলি লুকানোর জন্য, আপনার এখনই এই ফটো সফ্টওয়্যারটি ডাউনলোড করা উচিত এবং আপনি যদি ফটো লুকানোর সফ্টওয়্যার ব্যবহার করেন তবে আপনি সহজেই ফটোগুলি নিরাপদে লুকিয়ে রাখতে পারেন, তাই সেগুলি এখানে আলোচনা করা হবে৷

আমরা সবসময় বাড়িতে থাকি না এবং কখনও কখনও আমরা যখন বাড়িতে থাকি তখন আমাদের ব্যক্তিগত ছবি লুকিয়ে রাখতে হয়। পরিবারের সদস্যরা যখন ফোন সেন্টারে প্রবেশ করে এবং হাসতে বা কৌতুক করে তখন আমাদের সমস্ত চিত্র লুকিয়ে রাখা উচিত। আমরা সত্যিই বাস্তব জীবনের বন্ধুদের সাথে বারবার যেতে এবং পরিবারের অনেক সদস্য এবং বন্ধুদের স্মৃতি হিসাবে কিছু ছবি রাখা উপভোগ করি। লোকেরা হাসছে এবং আপনি যখন ছবিগুলি দেখবেন তখন আপনি দেখতে পাবেন তারা খুব খুশি।

ছবি লুকানো সফটওয়্যার ডাউনলোড ২০২৩

তাই আপনার সুখ নিজের কাছে রাখতে, আপনি যদি এই সফ্টওয়্যারটিতে আপনার ফোনের ব্যক্তিগত ছবিগুলি লুকিয়ে রাখেন তবে কেউ সেগুলি দেখতে পাবে না এবং এই ক্ষেত্রে আপনি আপনার মোবাইল ডিভাইসটি সবচেয়ে নিরাপদ উপায়ে ব্যবহার করতে পারেন। এছাড়াও, আমরা প্রায়শই বিভিন্ন প্রয়োজনে বা মেস বা হোস্টেলে বাড়ির বাইরে যাই, সেক্ষেত্রে আমাদের ফটো হাইডিং সফটওয়্যার ব্যবহার করতে হয়। যখন আমরা বিভিন্ন কারণে আমাদের হ্যান্ডসেটগুলি ঘরে রেখে দেই এবং সেই ফটোগুলি দেখি যখন ফোনটি আমাদের রুমমেট বা অন্য কেউ ব্যবহার করে, তখন আমাদের গোপনীয়তার সাথে আপস করা হয়।

আপনার ফোনকে প্রাইভেট রাখতে এখনই প্লে স্টোরে যান এবং সেখানে যান এবং Gallery Lock লিখে অ্যাপস সার্চ করুন। এই অ্যাপগুলি কাজ করার সময় আপনি সেগুলি বিনামূল্যে ডাউনলোড করুন এবং ডাউনলোড করার পরে এই অ্যাপগুলি খুলুন। লগ ইন করার পর আপনার কাছে একটি পাসওয়ার্ড চাওয়া হবে এবং আপনি এই পাসওয়ার্ড দিয়ে পরে আবার নিশ্চিত করবেন। তারপর এখানে লগ ইন করে আপনি ফটো লুকিয়ে রাখতে পারবেন এবং আপনার ফোনে ব্যক্তিগত ভিডিও বা বিভিন্ন অ্যাপ লক করতে পারবেন।

তাই ফটো বিভাগে গ্যালারি থেকে আপনার ফটোগুলি নির্বাচন করুন এবং লক বিকল্পে ক্লিক করে লক করুন। কিন্তু এই ক্ষেত্রে আপনার সফটওয়্যারটি লুকানোর জন্য ইমেজ ব্যবহার করার সময় পাসওয়ার্ডটি মনে রাখা উচিত এবং পাসওয়ার্ড সেট করা উচিত যাতে আপনি এটি সব সময় সহজেই মনে রাখতে পারেন। কিন্তু এই ক্ষেত্রে, আপনি ইমেজ এনক্রিপশন সফ্টওয়্যার ব্যবহার করে এই সুবিধা নিতে পারেন। আপনি যদি এই অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করার বিষয়ে কোনও তথ্য না বুঝে থাকেন তবে আপনি তা আমাদের ওয়েবসাইটের মন্তব্য বক্সে উল্লেখ করতে পারেন।

আরো পড়ুন:

  • গ্যালারি সফটওয়্যার ডাউনলোড
  • গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড
  • মোবাইল লক সফটওয়্যার
  • ফটো লক
  • অ্যপ লক সফটওয়্যার
  • গ্যালারি লক করার নিয়ম
  • সফটওয়্যার লক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *